Mobile Review
Trending

৫০ মেগাপিক্সেল ক্যামেরা, 4,600mAh ব্যাটারি এবং তিন বছরের সফ্টওয়্যার সাপোর্ট সহ Vivo V29 রিলিজ

৫০ মেগাপিক্সেল ক্যামেরা, 4,600mAh ব্যাটারি এবং তিন বছরের সফ্টওয়্যার সাপোর্ট সহ Vivo V29 রিলিজ

Vivo V29 50MP ক্যামেরা, 4,600mAh ব্যাটারি এবং তিন বছরের সফ্টওয়্যার সমর্থন সহ রিলিজ করে। বর্তমানে Vivo V29-এর মাত্র একটি 256GB/8GB ROM/RAM বিকল্প উপলব্ধ। Vivo V29 এর দাম এখন বাংলাদেশী টাকায় আসছে।

V29 এর 4600mAh ব্যাটারি 80W দ্রুত চার্জিং সমর্থন করে। Qualcomm SM7325-AE Snapdragon 778G+ 5G (6 nm) প্রসেসরের সাথে চালিত, এই গ্যাজেটটি Android 13 চালায়। আগস্ট 2023 Vivo V29-এর রিলিজ দেখতে পাবে।

৫০ মেগাপিক্সেল ক্যামেরা, 4,600mAh ব্যাটারি এবং তিন বছরের সফ্টওয়্যার সাপোর্ট সহ Vivo V29 রিলিজ

প্রথমত, V29 এর ডিসপ্লে হল একটি 6.78-ইঞ্চি AMOLED প্যানেল যার রেজোলিউশন 1260 x 2800 পিক্সেল। দ্বিতীয়ত, ডিসপ্লেকে ঢাল করার জন্য একটি অজ্ঞাত গ্লাস ব্যবহার করা হয়। V29 ফোনের পিছনে একটি টুইন ক্যামেরা ব্যবস্থা রয়েছে। এটি একটি 50MP বিস্তৃত রেজোলিউশন সহ একটি 8MP ক্যামেরা নিয়ে গঠিত। একটি 50MP সেলফি ক্যামেরা ডিসপ্লের পাঞ্চ হোলের ভিতরে রাখা হয়েছে। অন্য দিকে, এটি মাইক্রোএসডিএক্সসি এবং তার উপরে সমর্থন করে। V29 আনুষ্ঠানিকভাবে মাসের শুরুতে vivo দ্বারা ঘোষণা করা হয়েছিল, এবং এই মাসের শেষের দিকে, ডিভাইসটি ইউরোপে প্রকাশ করা হবে।

যাইহোক, কিছু তথ্য বাদ দেওয়া হয়েছিল, এবং পরে একটি বিজ্ঞপ্তি কিছু স্পষ্টতা প্রদান করেছে। আমরা দুটি ঘোষণার মধ্যে ব্যবসার একজন পণ্য ব্যবস্থাপক ড্যানিয়েল গোয়েটজের সাথে চ্যাট করার সুযোগ পেয়েছি এবং তিনি আমাদের যাচাই করেছেন যে vivo V29 তিন বছরের সফ্টওয়্যার সমর্থন পাবে।

Vivo V29 স্পেসিফিকেশন, মূল্য, আসন্ন বৈশিষ্ট্য

গ্যাজেটটি তিন বছরের মূল্যের নিরাপত্তা সংশোধন ছাড়াও দুটি উল্লেখযোগ্য Android আপডেট পাবে। ব্যবসাটি বিদেশী বাজারে Funtouch OS নিয়োগ করে, আমরা OriginOS-এর বৃদ্ধি সম্পর্কেও অনুসন্ধান করেছি।

মিঃ গোয়েটজ যোগ করেছেন যে কর্পোরেশন এই বিভাগে সন্তুষ্ট কারণ ফানটাচ ওএস, যদিও কম কাস্টমাইজেশন পছন্দ রয়েছে, এটি আরও স্থিতিশীল এবং “কম চটকদার” এবং তাই ইউরোপের জন্য এটি একটি ভাল ম্যাচ। ভিভোর মতে, যত বেশি ফোলা, কিন্তু বৈশিষ্ট্যে সমৃদ্ধ, OriginOS চীনা গ্রাহকদের কাছে তত বেশি জনপ্রিয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker!