Tech News

শাওমি ১৪ সিরিজের স্পেসিফিকেশন এবং ফিচার স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ এর কথা জানা গেছে

শাওমি ১৪ সিরিজের স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্যগুলি ফাঁস হয়েছে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ দিয়ে আসবে বলে জানা গেছে। শাওমি ১৪ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ বেশ কিছু গুজবের বিষয়। চিপসেট এবং স্মার্টফোনের প্রতিটি দিক কভার করে এমন বেশ কয়েকটি ফাঁস হয়েছে।

এমনকি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ শাওমি ১৪ সিরিজের সাথে আত্মপ্রকাশ করবে বলে জানা গেছে, সাম্প্রতিক একটি গুজব অনুসারে। স্ন্যাপড্রাগন সামিট ২০২৩-এ, কোয়ালকম অক্টোবরে তার ফ্ল্যাগশিপ চিপসেটের নিম্নলিখিত পুনরাবৃত্তির প্রবর্তন করবে।

ইভেন্টের পরে, শাওমি নতুন মিইউআই ১৫ সম্পর্কে একটি ঘোষণা দেবে, যা অ্যান্ড্রয়েড ১৪-এর উপর ভিত্তি করে তৈরি, সেইসাথে শাওমি ১৪ সিরিজ সম্পর্কে আরও তথ্য প্রদান করবে। এটি শাওমি এর পরবর্তী ফ্ল্যাগশিপের একটি নরম লঞ্চের মতো হবে।

শাওমি ১৪ সিরিজের স্পেসিফিকেশন এবং ফিচার স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ এর কথা জানা গেছে

শাওমি ১৪, যাইহোক, আনুষ্ঠানিকভাবে নভেম্বরে লঞ্চ হবে এবং মিইউআই ১৫ এর একটি স্থিতিশীল সংস্করণের সাথে পাঠানো হবে৷ তথ্যটি উভয় সংস্থার লঞ্চের সময়সূচীর সাথে মানানসই বলে মনে হচ্ছে৷ অক্টোবরকে নতুন চিপসেট প্রবর্তনের জন্য একটি ভাল মাস বলে মনে হচ্ছে যে সেপ্টেম্বরে অ্যাপল তার নতুন আইফোন প্রকাশ করেছে।

শাওমি ১৪ এর পরিচিতি নভেম্বরে এর পরে আসবে। তারপরে, Vivo, Oppo, ZTE এবং অন্যান্য নির্মাতাদের থেকে বেশ কয়েকটি নতুন স্মার্টফোন মডেল প্রকাশিত হবে। যখন Snapdragon 8 Gen 2 মূলত আত্মপ্রকাশ করেছিল, তখন Vivo-এর X90 Pro+ ছিল প্রথম স্মার্টফোন যা বিক্রি হয়েছিল। iQOO 11 এবং 11 Pro এবং শাওমি ১৩ সিরিজ এর পরে এসেছে। আমরা আশা করছি শাওমি  এর ১৪ সিরিজে প্রাথমিকভাবে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ চালু হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker!